শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জ জেলা মহিলা আ'লীগের সাধারন সম্পাদক হলেন সিংগাইরের আনোয়ারা খাতুন

মানিকগঞ্জ জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক হলেন সিংগাইরের আনোয়ারা খাতুন

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জ জেলা মহিলা আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন-মৃদুল রহমান নীলু ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন সিংগাইরের মেয়ে আনোয়ারা খাতুন।

শনিবার সকাল ১১ টার দিকে দেবেন্দ্র সরকারি কলেজ মাঠে জেলা মহিলা আ’লীগের আয়োজনে মহিলা আ’লীগের সাধারন সম্পাদক লক্ষী চ্যাটার্জীর পরিচালনায় সভাপতিত্ব করেন-জেলা মহিলা লীগের সভাপতি নীনা রহমান। এ সম্মেলন অনুষ্ঠান উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আ’লীগের সভাপতি সাফিয়া বেগম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন- গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিবার কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও পরিচালক,বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ.এম নাঈমুর রহমান র্দূজয়,বীরমুক্তিযোদ্ধা জেলা আ’লীগের সভাপতি ও প্রশাসক জেলা পরিষদ এ্যাড.গোলাম মহিউদ্দিন, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি প্রমুখ।

এ ছাড়াও আরও বক্তব্য রাখেন-কেন্দীয় ও জেলা,উপজেলা মহিলা আ’লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় সভাপতি নির্বাচিত করা হয় হরিরামপুরের মেয়ে মৃদুল রহমান নীলুকে ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় সিংগাইরের মেয়ে আনোয়ারা খাতুন। আনোয়ারা খাতুন সিংগাইর উপজেলা পরিষদের একাধিক বার নির্বাচিত ভাইস চেয়ারম্যান। উপজেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা মহিলা বিষয়ক সংস্থার চেয়ারম্যান ও সিংগাইর গালর্স উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments