মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জ জেলা মহিলা আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন-মৃদুল রহমান নীলু ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন সিংগাইরের মেয়ে আনোয়ারা খাতুন।

শনিবার সকাল ১১ টার দিকে দেবেন্দ্র সরকারি কলেজ মাঠে জেলা মহিলা আ’লীগের আয়োজনে মহিলা আ’লীগের সাধারন সম্পাদক লক্ষী চ্যাটার্জীর পরিচালনায় সভাপতিত্ব করেন-জেলা মহিলা লীগের সভাপতি নীনা রহমান। এ সম্মেলন অনুষ্ঠান উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আ’লীগের সভাপতি সাফিয়া বেগম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন- গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিবার কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও পরিচালক,বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ.এম নাঈমুর রহমান র্দূজয়,বীরমুক্তিযোদ্ধা জেলা আ’লীগের সভাপতি ও প্রশাসক জেলা পরিষদ এ্যাড.গোলাম মহিউদ্দিন, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি প্রমুখ।

এ ছাড়াও আরও বক্তব্য রাখেন-কেন্দীয় ও জেলা,উপজেলা মহিলা আ’লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় সভাপতি নির্বাচিত করা হয় হরিরামপুরের মেয়ে মৃদুল রহমান নীলুকে ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় সিংগাইরের মেয়ে আনোয়ারা খাতুন। আনোয়ারা খাতুন সিংগাইর উপজেলা পরিষদের একাধিক বার নির্বাচিত ভাইস চেয়ারম্যান। উপজেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা মহিলা বিষয়ক সংস্থার চেয়ারম্যান ও সিংগাইর গালর্স উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি।

Previous article১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও করবেন জাফরুল্লাহ চৌধুরী
Next articleসোনারগাঁওয়ে বারদী ইউনিয়নে টিসিবি পণ্য বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।