বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে রাতের আধারে ঘর তুলে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামের লুৎফর রহমান ও তার লোকজন ঘর তুলে জমি দখল করেছেন।

এই ঘটনায় লুৎফর রহমানের ভাতিজা মনিরুজ্জামান হাওলাদার গতকাল রোববার বরিশাল অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দিয়েছেন। জানা গেছে, তয়কা গ্রামের বসত বাড়ির জমি নিয়ে লুৎফর রহমানের সাথে তাঁর ভাতিজা মনিরুজ্জামানের বিরোধ চলে আসছিলো। বিরোধের জেরধরে মনিরুজ্জামান বাদী হয়ে চলতি বছর ২৩ মার্চ চাচার বিরুদ্ধে বরিশাল আদালতে মামলা করেন। আদালত ওই জমিতে সকল প্রকার কাজ বন্ধ করে দেন।

মনিরুজ্জামান হাওলাদার বলেন, লুৎফর রহমান আমাদের জমি দখল করে ঘর নির্মাণ করছিলেন। তাকে অনুরোধ করার পরও তিনি অমান্য করায় আদালতে মামলা করেছি। আদালত জমিতে নিষেধাজ্ঞা জারি করায় উভয়পক্ষের কাজ বন্ধ হয়ে যায়। পরবর্তীতে গত ২৩ জুন চাচা লুৎফর রহমান তাঁর পাকের ঘর সংস্কারের জন্য আদালত থেকে অনুমতি আনেন। ওই অনুমতির সুযোগ নিয়ে পাকের ঘর সংস্কার না করে তিনি শনিবার রাতে আমাদের জমি দখল করে ঘর নির্মাণ করেছেন। তাই আবার আদালতে অভিযোগ করায় পুনঃরায় নিষেধাাজ্ঞা জারি হয়েছে।

এব্যাপারে লুৎফর রহমান বলেন, আমি আদালতের অনুমতি নিয়েই জমিতে ঘর উত্তোলন করেছি। সেখানে অন্য কারো জমি দখল করা হয়নি। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, আদালতের নিষেধাজ্ঞার কাগজ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। আদালতের নির্দেশণা না পাওয়া পর্যন্ত জমিতে সকল প্রকার স্থাপনা নির্মাণ বন্ধ থাকবে।

Previous articleবাসের হেল্পার কতৃক ইবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ
Next articleঈদুল আজহা উপলক্ষে জয়পুরহাটে প্রস্তুতি সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।