আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায়,বন্যায় ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের অতি দরিদ্র ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঘরবাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তার বিতরণ করেন,তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির।

আজ (৪জুলাই)উপজেলার বড়দল দক্ষিণ ও বড়দল উত্তর ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের অতি দরিদ্র ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ বাড়িবাড়ি গিয়ে বিতরণ করা হয়।এসময় ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারের মধ্যে ১০হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খান,সংশ্লিষ্ট ট্যাগ অফিসারবৃন্দ ও সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির বলেন এ নগদ সহায়তা ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারগুলোর পুনর্বাসনে গুরুত্বপূর্ণ অবদান রাখবে আশাকরি।

উল্লেখ্য প্রাথমিক পর্যায়ে এ উপজেলায় মোট ৫০৮ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ নগদ অর্থ সহায়তা বাড়িবাড়ি গিয়ে বিতরণ করা হবে।

Previous articleআওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র করছে একটি মহল: প্রধানমন্ত্রী
Next articleস্বেচ্ছাসেবক দলের মিথ্যাচারের প্রতিবাদে শাহজাদপুরে আ’লীগের সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।