অতুল পাল: আসন্ন ঈদ-উল আজহা উপলক্ষে বাউফলে ২০২২-২৩ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় প্রায় ২২ হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে ২১৭.৪৪ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার উপজেলার কালাইয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ১ হাজার ৬০০ দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করে এ কার্যক্রম শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন, কালাইয়া ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফিরোজ হাওলাদার, ইউপি সচিব মো. আবুল হোসেন, তদারকি কর্মকর্তা মো. জাহিদুর রহমান, ইউপি সদস্য মো. কামাল হোসেন, ইউপি সদস্য মো. জসিম উদ্দিন মোল্লা ও মহিলা ইউপি সদস্য মোসা. রিনা বেগম প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা রাজিব বিশ্বাস জানান, ঈদুল আজহা উপলক্ষে উপজেলার ১৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় মোট ২১ হাজার ৭৪৪ জন দুস্থ ও অসহায় পরিবারকে ১০ কেজি হারে ২১৭.৪৪ মেট্রিক টন চাল দেয়া হচ্ছে। শনিবারের মধ্যে সকল ইউনিয়নে চাল বিতরণ করা সম্পন্ন হবে।

এদিকে ঈদের আগে চাল পেয়ে খুশি হয়েছেন অসহায় পরিবারগুলো। চাল হাতে পেয়ে খুশি মাহমুদা বেগম বলেন, ঈদের আগে ১০কেজি চাল আমার অনেক উপকার হবে। আমি চাল পেয়ে অনেক খুশি। গরিবের কাছে ১০ কেজি চাল অনেক কিছু।

Previous articleবাউফলে কালভার্ট বন্ধ করে সীমানা প্রাচীর, জলাবদ্ধ কয়েক শত পরিবার
Next articleঈশ্বরদীর পাগলা রাজার দাম ১৫ লাখ টাকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।