বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের ঘোড়াঘাটে লোডশেডিংয়ের কারণে বিদ্যুৎ না থাকায় তীব্র গরমে বাড়ির পাশে নদীর পাড়ে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে ১৪ বছর বয়সী এক কিশোরী।

বুধবার রাত সাড়ে ৮টায় পৌরসভার পূর্বপাড়া-জোলাপাড়া এলাকায় করতোয়া নদীর পাড়ে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ওই কিশোরীর বাবা দুই জনের নাম উল্লেখ করে নারী ও শিশু-নির্যাতন দমন আইনে একটি মামলা করলে পুলিশ রাতভর অভিযান চালিয়ে পৃথক দুটি জায়গা থেকে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিরা হলেন ঘোড়াঘাট পৌরসভার জোলাপাড়া গ্রামের বিশু চন্দ্র দাসের ছেলে স্বপন চন্দ্র দাস (২৫) ও পূর্বপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোরসালিন মিয়া (২২)।

ধর্ষণের শিকার কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় ওই কিশোরী তার ১০ বছর বয়সী ফুফাত বোনকে সাথে নিয়ে নদীর পাড়ে বাতাস উপভোগ করতে যায়। এ সময় অভিযুক্ত দুই যুবক পাশের একটি পাটক্ষেতে নিয়ে তাকে সঙ্ঘবদ্ধভাবে ধর্ষণ করে। এ সময় ওই কিশোরীর সাথে থাকা তার ফুফাত বোন ভয়ে চিৎকার করলে আশপাশের লোকেরা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, আসামিদেরকে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের আদালতে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ভিকটিমের পরিধান করা কাপড়সহ বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

Previous articleপর্যাপ্ত ইলিশ না পেয়ে হতাশ জেলেরা
Next articleরংপুর কালেক্টরেট ঈদগা মাঠে সকাল ৮টায় ঈদুল আযহার প্রধান জামাত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।