আরিফুর রহমান: মাদারীপুরের রাজৈরে বাস ও পিকআপ সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার নিহত হয়। এ সময় বাসটি পালিয়ে যায়। বুধবার (১৩ জুলাই) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার আলমদস্তা স্থানে রাজৈর পৌরসভা ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি আম ভর্তি পিকআপ মাদারীপুরের দিকে যাচ্ছিলেন। এসময় বরিশাল থেকে আসা খুলনাগামী সোনার বাংলা নামের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা ড্রাইভার নওগা জেলার পোসরা থানার সাদ্দাম ও হেলপার খাইরুল ঘটনাস্থলেই মারা যায়। তবে এ ঘটনার পর বাসটি পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

মাদারীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মফিজ উদ্দিন ভূইয়া জানায়, এ ঘটনায় দুইজন নিহত হয়। এবং আরো একজন আহত অবস্থায় রাজৈর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাসটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleনোয়াখালীতে ডোবায় মিলল মিশুক চালকের মরদেহ
Next articleকলাপাড়া হাসপাতালে আলট্রাসনোগ্রাম মেশিন ৬ বছর ধরে নষ্ট, রোগীদের দুর্ভোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।