ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের পৃথক দু’টি স্থান থেকে নুর আলম ওরফে রাজিব (১৬) নামে এক কিশোর ও আনসার ওরফে সাহআলাল (৫৫) নামে ২জনের মৃতদেহ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটি মোন্নাপাড়া ও সদর উপজেলার বারোঘরিয়ার কাজিপাড়ায় গতকাল বৃহস্পতিবার রাতে পৃথক সময়ে আত্মহত্যার ঘটনা ঘটে। মৃত নুর আলম ওরফে রাজিব চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটি মোন্নাপাড়ার মো. রমজান আলীর ছেলে ও অপরজন মৃত আনসার ওরফে সাহআলাল সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ঘোসালডিহি গ্রামের মৃত আরমান দেওয়ানের ছেলে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ দু’টি জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মাহফুজুল হক চৌধুরী মৃতদের পরিবারের বরাত দিয়ে জানান, নামোশংকরবাটি মোন্নাপাড়ার নুর আলম বনভোজনে যাবার জন্য তার মায়ের কাছে ১ হাজার টাকা চাইলে তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করে। একপর্যায়ে নিজ শয়নকক্ষের তীরের সাথে লাইলনের রশি দিয়ে আত্মহত্যা করে।

পরিবারের সদস্যরা তাকে দেখতে পেয়ে রাতে থানা পুলিশকে খবর দিলে ভোর রাত সাড়ে ৩টার দিকে নুর আলমের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে, আনসার ওরফে সাহআলাল প্রতিবন্ধী হওয়ায় ভিক্ষা করে জীবিকা নির্বাহ এবং বারোঘরিয়ার কাজিপাড়ায় তার শশুর বাবলু শেখের বাড়িতে বসবাস করতো।

রাতে জনৈক নজরুলের আমবাগানের গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ আজ শুক্রবার সকাল ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে সদর মডেল থানায় অপমৃত্যু হিসাবে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Previous articleপাঁচবিবিতে ডিবির অভিযান ২০ কেজি গাঁজাসহ আটক ২
Next articleএটিএন বাংলার রজত-জয়ন্তী উপলক্ষে রংপুরে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।