জয়নাল আবেদীন: দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার রজত-জয়ন্তী উপলক্ষে শুক্রবার রংপুরে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয় ।সকাল সাড়ে দশটায় রংপুর প্রেসক্লাবের সামনে আনন্দ শোভা যাত্রার মধ্য দিয়ে রজতজয়ন্তী কর্মসূচির সূচনা করা হয়। এ কর্মসূচিতে অংশ নেন রংপুরের নবীন প্রবীণ সংবাদ কর্মী শিল্পী সাংস্কৃতিক কর্মী লেখক এবং সংবাদপত্র সেবিগন ।

আনন্দ শোভাযাত্রা শেষে রংপুর প্রেসক্লাব চত্তরে আনুষ্ঠানিকভাবে এটিএন বাংলার রজতজয়ন্তীর কেক কাটা হয় ।প্রবীণ সাংবাদিক আব্দুস সাহেব মন্টু আনুষ্ঠানিকভাবে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন । এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন সুশাসনের জন্য নাগরিক সুজন এর জেলা সভাপতি অধ্যক্ষ ফখরুল আনাম বেনজু, রংপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পি,ও যমুনা টিভির রংপুর সাংবাদিক মাযহারুল মান্নান ।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান মিন্টু বৈশাখী টেলিভিশনের রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, কবি হাই হাফিজ, প্রেসক্লাবের দফতর সম্পাদক রাষ্ট্রপতি পদক পাওয়া স্কাউট শিক্ষক সিদ্দিকুর রহমান সহ সংস্কৃতিক কর্মীরা । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এটিএন বাংলার রংপুর প্রতিনিধি মাহবুবুল ইসলাম। অনুষ্ঠানে বক্তারা ঐতিহ্যবাহী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার সংবাদ ও অনুষ্ঠানের প্রশংসা করেন এবং আগামী দিনে এই চ্যানেলটি আরো ভালো অনুষ্ঠান উপহার দেবেন বলে আশা করেন ।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে পৃথক দু’টি স্থান থেকে ২জনের মরদেহ উদ্ধার
Next articleসাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র’র সাথে শ্রীমঙ্গল উপজেলা বিএনপি’র ঈদ শুভেচ্ছা বিনিময়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।