মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাএটিএন বাংলার রজত-জয়ন্তী উপলক্ষে রংপুরে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন

এটিএন বাংলার রজত-জয়ন্তী উপলক্ষে রংপুরে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন

জয়নাল আবেদীন: দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার রজত-জয়ন্তী উপলক্ষে শুক্রবার রংপুরে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয় ।সকাল সাড়ে দশটায় রংপুর প্রেসক্লাবের সামনে আনন্দ শোভা যাত্রার মধ্য দিয়ে রজতজয়ন্তী কর্মসূচির সূচনা করা হয়। এ কর্মসূচিতে অংশ নেন রংপুরের নবীন প্রবীণ সংবাদ কর্মী শিল্পী সাংস্কৃতিক কর্মী লেখক এবং সংবাদপত্র সেবিগন ।

আনন্দ শোভাযাত্রা শেষে রংপুর প্রেসক্লাব চত্তরে আনুষ্ঠানিকভাবে এটিএন বাংলার রজতজয়ন্তীর কেক কাটা হয় ।প্রবীণ সাংবাদিক আব্দুস সাহেব মন্টু আনুষ্ঠানিকভাবে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন । এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন সুশাসনের জন্য নাগরিক সুজন এর জেলা সভাপতি অধ্যক্ষ ফখরুল আনাম বেনজু, রংপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পি,ও যমুনা টিভির রংপুর সাংবাদিক মাযহারুল মান্নান ।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান মিন্টু বৈশাখী টেলিভিশনের রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, কবি হাই হাফিজ, প্রেসক্লাবের দফতর সম্পাদক রাষ্ট্রপতি পদক পাওয়া স্কাউট শিক্ষক সিদ্দিকুর রহমান সহ সংস্কৃতিক কর্মীরা । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এটিএন বাংলার রংপুর প্রতিনিধি মাহবুবুল ইসলাম। অনুষ্ঠানে বক্তারা ঐতিহ্যবাহী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার সংবাদ ও অনুষ্ঠানের প্রশংসা করেন এবং আগামী দিনে এই চ্যানেলটি আরো ভালো অনুষ্ঠান উপহার দেবেন বলে আশা করেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments