বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের কোনাবাড়ীতে ফ্লাইওভারে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া বালসাবাড়ি এলাকার রাজু ইসলাম (২৬), শামিম (২৬) ও গাজীপুর দেউলিয়াবাড়ি এলাকার শাহিন ইসলাম (৩১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে কোরবানির গোশত দিতে মোটরসাইকেলে শিশুসহ চার আরোহী নগরের কোনাবাড়ী কলেজগেইট থেকে বাইমাইল এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে কোনাবাড়ি ফ্লাইওভার পার হওয়ার সময় একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চার আরোহী সড়কে ফ্লাইওভার থেকে নিচে পড়ে যান এবং ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আড়াই বছরের শিশু রাইসাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো: শাখাওয়াত ইমতিয়াজ জানান, লাশগুলোর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleছাত্রলীগ নেতার খুনে জড়িত থাকায় মিরসরাইয়ে আ’লীগ নেতাকে অব্যাহতি
Next articleবিএনপি পতিত রাজনৈতিক দলে পরিণত হয়েছে: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।