মাসুদ রানা রাব্বানী: মহানগরীতে গাঁজা সহ মোঃ জনি (৩২) নমের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার মোঃ জনি, মহানগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম শেখপাড়ার মৃত সৈয়ব আলীর ছেলে। শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশ উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শুক্রবার (১৫ জুলাই) রাত সোয়া ৯টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, শাহমখদুম থানার বড় বনগ্রাম শেখপাড়া চৌধুরী ফিলিং স্টেশনের সামনে এক ব্যক্তি মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৪০০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি মোঃ জনিকে গ্রেফতার করে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে । শনিবার সকালে তাকে আদালতে হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleপাঁচবিবিতে বিদ্যালয় এমপিওভূক্তি হওয়ায় শোকরানা ও দোয়া মাহফিল
Next articleএকনেকে রামেবির স্থাপন প্রকল্প অনুমোদন, উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।