শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাটিভি দেখার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

টিভি দেখার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর উত্তরায় টিভি দেখার নাম করে বাসায় গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রুবেল মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি বলেন, উত্তরা ৯ নম্বর সেক্টরের একটি বাসায় গত মঙ্গলবার ওই স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন রুবেল মিয়া। এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা শুক্রবার মামলা করেন। মামলার পরপরই টাঙ্গাইল সদরের একটি স্কুল থেকে ধর্ষক রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়।

মোহাম্মদ মহসীন আরো জানান, ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা একজন ব্যবসায়ী। বাসার পাশেই দোকান। সেই দোকানের কর্মচারী ছিলেন রুবেল মিয়া। সেই সুবাদে বাসায় যাতায়াত ছিল। ঘটনার দিন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বকেয়া আদায়ের জন্য বের হন। দোকানে বসেন ভুক্তভোগী স্কুলছাত্রীর মা। তখন রুবেল টিভি দেখার কথা বলে বাসায় যায়। পরে ওই ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করে। রাতে দোকান থেকে মা-বাবা বাসায় ফিরলে তাদের কাছে সব বলে দেয় ভুক্তভোগী স্কুলছাত্রী। সব ফাঁস হয়ে গেছে বুঝতে পেরে পালিয়ে যান রুবেল। মামলা দায়ের হলে তাকে গ্রেফতার করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments