ওসমান গনি: বেনাপোল চেকপোস্ট প্যাসেন্ঞ্জার টার্মিনাল এলাকা থেকে ৩০ হাজার আমেরিকান (ইউএস) ডলারসহ জেরিন সুলতানা (৩৮) নামে এক নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বেনাপোল বন্দরের প্যাসেন্ঞ্জার টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জেরিন সুলতানা সাভার থানার আশুলিয়া এলাকার নাজিম উদ্দিন এর মেয়ে।

যশোর-৪৯ বিজিবি ব‍্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, গোপন সংবাদে জানতে পারি এক নারী বিপুল পরিমাণ আমেরিকান ডলার নিয়ে পাসপোর্ট যোগে বাংলাদেশে প্রবেশ করবে। ভারতের হন্ডি ব্যবসায়ী শ্রী গোপাল মারকুইজ ইসস্ট্রইচ কোলকাতা এর বহনকারী হিসেবে জেরিন সুলতানা কাজ করে। হন্ডি ব্যবসায়ী শ্রী গোপাল অভিনব কায়দায় ল্যাগেজ এবং শরীরের ফিটেড অবস্থায় পাচার করে থাকে। এমন সংবাদের ভিত্তিতে অধিনায়ক এর নির্দেশে বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা একটি টহলদল প্যাসেন্ঞ্জার টার্মিনালের সামনে অভিযানে বসে। পরে সন্ধ্যা ৭টার দিকে ঐ নারী বাংলাদেশে প্রবেশ করে ইমিগ্রেশন ও কাস্টমস কার্যক্রম শেষ করে টার্মিনালের সামনে আসলে তাকে ক্যাম্পে নিয়ে তল্লাশি করলে ৩০ হাজার আমেরিকান ডলার পাওয়া যায়। যার বাংলাদেশী মুল্য ২৯ লক্ষ ৪০ হাজার টাকা। তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Previous articleআমরা বিএনপির জন্য ওয়েট করব: সিইসি
Next articleআক্কেলপুরে রাতে দোকান খোলা রাখায় ২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।