আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের সরকারি নিদর্শনা উপেক্ষা করে রাত ৮টার পর দোকান চালু রাখায় ২৫টি দোকানপাটের বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত এসব দোকানপাটের বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম হাবিবুল হাসানের উপস্থিতিতে জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আক্কেলপুর আঞ্চলিক কার্যালয়ের লাইনম্যানেরা বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করেন।

বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন দোকানপাটের মালিকেরা বলেন, রাত ৮টার পর দোকানপাট খোলা রাখলে বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করা হবে, তা আগে জানতেন না তারা। অন্যান্য দিনের মতো গতকাল ৮টার পরও দোকাটপাট খুলে রেখে কেনাবেচা করছিলেন। এ সময় তাদের দোকানপাটের বিদ্যুতের মিটার থেকে সংযোগ লাইন বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

ইউএনও এস এম হাবিবুল হাসান বলেন, সরকারি নির্দেশনা উপেক্ষা করে রাত ৮টার পর দোকানপাট খুলে রাখায় ২৫টি দোকানের বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। বিদ্যুৎ সাশ্রয়ে সবাইকে সরকারি নির্দেশ মেনে চলার আহ্বান জানান তিনি।

জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আক্কেলপুর আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক (ডিজিএম) আবদুর রহমান বলেন, রাত ৮টার পর দোকানপাট, শপিং মল খোলা থাকলে বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করার সরকারি নির্দেশনা আছে। আক্কেলপুর পৌর শহরের কলেজ বাজার, থানা মোড় ও রেলগেট এলাকায় ২৫টি দোকান খোলা ছিল। এসব দোকানের বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

Previous articleবেনাপোলে ৩০ হাজার ইউএস ডলারসহ নারী আটক
Next articleরাশিয়ার সাথে ৪ হাজার কোটি ডলারের তেল চুক্তি সই করল ইরান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।