বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে রাতের অন্ধকারে বাগানের শতাধীক আম গাছ কর্তন

সাপাহারে রাতের অন্ধকারে বাগানের শতাধীক আম গাছ কর্তন

বাবুল আকতার: নওগাঁর সাপাহার উপজেলার তিলনা ইউনিয়নের নারায়নপুর গ্রামে পূর্ব শক্রুতার জের ধরে রাতের অন্ধকারে এক নার্সারী মালিকের বাগানের প্রায় শতাধীক আম গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা।

ভুক্তভোগী নারায়ন পুর গ্রামের বাসিন্দা নার্সারী মালিক ইসমাইল হোসেন জানান, নারায়নপুর মৌজায় অবস্থিত তার পৌনে ১ বিঘা জমিতে প্রায় ১০০টি আ¤্রপালী আম গাছ লাগিয়ে তিনি বাগান তৈরী করেছিলেন। ঘটনার দিন গত বৃহস্পতিবার দিবাগত রাতে পূর্ব শক্রুতার জের ধরে দূর্বৃত্তরা তার গাছ গুলো কেটে জমিতে ফেলে রেখে যায়। এতে ওই নার্সারী মালিকের প্রায় ৩০/৪০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

বাগান মালিক ইসমাইল হোসেন আরো জানান,বৃহস্পতিবার বিকেলে ওই গ্রামের জৈনক ব্যক্তির দুটি গরু তার বাগানের আমগাছ খায়। গরু দুটি ধরে তার ছেলে সোয়ায়েব হোসেন পাশের গ্রামে খোয়াড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পথে গরুর মালিকগণ দলবদ্ধ হয়ে তার পথ রোধ করে তাকে মারপিট করে ও একটি গরু ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনার জের ধরে তারা হয়ত ওই বাগানের আম গাছ গুলো কেটে ফেলতে পারে বলে বাগান মালিক ইসমাইল হোসেন ধারনা করছেন। এ বিষয়ে জড়িতদের বিরুদ্ধে তিনি আদালতে মামলা দায়ের করবেন বলে ক্ষতিগ্রস্থ বাগান মালিক জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments