শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শাহজাদপুরে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম তার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্প নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন প্রচারণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।

আজ ২২ জুলাই শুক্রবার দুপুরে বেলতৈল ইউনিয়নের কাঁদাই বাজারে ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। । সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান , ২০২১ সালের ২৬ ডিসেম্বর বেলতৈল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সরকার মোহাম্মদ আলি ও তার সমর্থকরা তাকে নানা হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেন। তবু তিনি নির্বাচন থেকে সরে দাড়াননি। একপর্যায়ে নির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি বলেন, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই ক্ষমতাসীন দলের নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী সরকার মোহাম্মদ আলী ও তার লোকজন আমাকে নানা ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে এবং আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত রয়েছে । এরই ধারাবাহিকতায় ইউনিয়ন পরিষদে বরাদ্দকৃত ৫ টি প্রকল্প নিয়ে কাল্পনিক তথ্য দিয়ে বিভিন্ন মাধ্যমে নানা অপপ্রচার চালাচ্ছেন যা চরম মানহানিকর এবং কুরুচিপূর্ণ। সংবাদ সম্মেলনে তিনি তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক বলে দাবি করেন।

তিনি আরও বলেন যে ৫ টি প্রকল্প বরাদ্দ দেয়া হয়েছে, তা প্রকল্পের পিআইসি ইউপি সদস্য নূরুল ইসলাম চান্নুর মাধ্যমে সরকারি বিধি বিধান অনুযায়ী শতভাগ বাস্তবায়ন করা হয়েছে। যা তদন্ত করলে শতভাগ প্রমানিত হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অতীতে ইউনিয়ন পরিষদে সমাজের টাউট বাটপার বেষ্টিত নোংরা পরিবেশ ছিল, জনগণ আমাকে নির্বাচিত করার পর থেকে তিনিনতা সম্পূর্ণ বদলে ফেলেছেন। তিনি অভিযোগ করেন প্রতিপক্ষের লোকজন আমার কাছ থেকে অনৈতিক সুবিধা আদায় করতে ব্যর্থ হয়ে পরস্পর যোগসাজশে আমার বিরুদ্ধে নানা মিথ্যা ও ভিত্তহীন অপপ্রচার চালাচ্ছে।

চেয়ারম্যান রফিকুল ইসলাম আরও জানান, তিনি নির্বাচিত হওয়ার পর থেকে সরকারি সকল বরাদ্দের সুষম বন্টন নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকৃত সত্য তুলে ধবার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান। একপর্যায়ে চেয়ারম্যান রফিকুল ইসলাম সাংবাদিকদের সাথে নিয়ে বাস্তবায়িত প্রকল্পগুলো সরেজমিনে দেখান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে প্রকল্পের পিআইসি ইউপি সদস্য নুরুল ইসলাম চান্নু, এলাকার প্রধান আলহাজ্ব আনছার আলী, ইসহাক আলী ও ছলিম শেখ সহ শাহজাদপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments