শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় কাউন্সিলর কতৃক গ্রিন লাইন পরিহনের ম্যানেজারকে মারধরের অভিযোগ

কুয়াকাটায় কাউন্সিলর কতৃক গ্রিন লাইন পরিহনের ম্যানেজারকে মারধরের অভিযোগ

মিজানুর রহমান: কুয়াকাটায় পৌর কাউন্সিলর মনির শরীফের বিরুদ্ধে গ্রিন লাইন পরিবহনের ম্যানেজারকে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার রাত নয়টার দিকে কুয়াকাটার জিরো পয়েন্টে ঢাকাগামী পরিবহনের কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ম্যানেজার সঞ্জয় সরকার কাউন্সিলর মনির শরীফের বিরুদ্ধে মহিপুর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

স্থানীয় সূত্রে জান যায়, দুই দিন আগে গ্রিন লাইন পরিবহনের কাউন্টারে এসে শনিবারের জন্য তিনটি টিকিট কেটে রাখতে বলেন কাউন্সিলর মনির শরীফ। এসময় ম্যানেজার সঞ্জয় সরকার তাকে অনলাইনে টিকিট কাটার নিয়মের কথা বুঝিয়ে বলেন। কিন্তু মনির শরীফ কোন টাকা না দিয়ে তাকে টিকিট রাখতে বলে চলে যান। পরে শনিবার রাতে এসে ঢাকা যাওয়ার জন্য মনির শরীফ ম্যানেজারের কাছে তিনটি টিকিট দাবী করেন। তখন টিকিট দিতে না পারায় ম্যানেজার সঞ্জয়কে স্থানীয় সবার সামনে মারধর করেন। স্থানীয়রা কাউন্সিলর মনির শরীফকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ভুক্তভোগী ম্যানেজার সঞ্জয় সরকার জানান, কেউ টিকেট না কেটে টিকেট দাবী করলে তো আমার দেওয়ার ক্ষমতা নেই। কাউন্সিলর প্রথম এসেছিলো সেদিন তাকে অনলাইনে টিকেট কাটার জন্য বলেছি। কিন্তু সে টিকেট কাটেনি। আর টিকেটের টাকাও দিয়ে যায়নি যে আমি কেটে রাখবো। হঠাৎ করে রাতে এসে টিকিট চাচ্ছে। না দিতে পারায় সে আমাকে গালাগালি করতে থাকেন। একপর্যায়ে আমাকে মারধর করেন। এলাকার লোকজন এগিয়ে না আসলে আমাকে সে মেরেই ফেলতো।

এবিষয়ে কাউন্সিলর মনির শরীফের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। কারন শনিবার রাতেই তিনি অন্য একটি বাসে ঢাকায় চলে গেছেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের জানান, খবর শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রিন লাইন পরিবহনের ম্যানেজার থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments