বাংলাদেশ প্রতিবেদক: টেলিকম প্রতিষ্ঠান বাংলালিংক ও যমুনা ব্যাংককে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বেআইনিভাবে ব্র্যান্ড ইমেজ, ছবি ব্যবহার করার অভিযোগে দুই প্রতিষ্ঠানের কাছে পাঁচ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ পাঠান তিনি।

আজ রোববার সাকিব আল হাসানের পক্ষে ব্যারিস্টার আশরাফুল হাদী এ নোটিশ পাঠান।

উকিল নোটিশ অনুযায়ী, ক্ষতিপূরণের জন্য দুটি প্রতিষ্ঠানকে সাত দিনের সময় দিয়েছেন সাকিব। এর মধ্যে, ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে আশরাফুল হাদী বলেছেন, ‘২০১৬ সালেই সাকিবের সঙ্গে বাংলালিংকের চুক্তি শেষ। আর যমুনা ব্যাংকের সঙ্গে কোনো চুক্তিই করেননি তিনি। অথচ সাকিবের ছবি তারা তাদের এটিএম বুথসহ বিভিন্ন জায়গায় ব্যবহার করছে। এটিএম বুথে ছবি দেখে এসব সাকিবকে বিভিন্ন জন পাঠায়। এর পর সাকিব আইনি নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।’

ক্ষতিপূরণের পরিমান জানিয়ে সাকিবের আইনজীবি বলেন, ‘দুই প্রতিষ্ঠানের কাছে আমাদের ক্ষতিপূরণের পরিমান পাঁচ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা। নির্ধারিত সময়ে ক্ষতিপূরণ না দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

Previous articleকুয়াকাটায় কাউন্সিলর কতৃক গ্রিন লাইন পরিহনের ম্যানেজারকে মারধরের অভিযোগ
Next articleকলাপাড়ায় দীর্ঘ ১১ বছর ধরে কমিটি না হওয়ায় মুখ থুবড়ে পড়েছে যুবলীগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।