শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

জয়পুরহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটে স্ত্রীকে খুন করার অভিযোগ প্রমানিত হওয়ায় স্বামীকে মৃত্যু দন্ডাদেশ দিয়েছেন আদালত। রবিবার জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালত মোঃ গোলাম সারোয়ার এই রায় দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২৬ বছর আগে পাঁচবিবি উপজেলার গোহারা দামপাড়া গ্রামের আনছার আলীর পুত্র নয়নের সঙ্গে একই উপজেলার ঢাকারপাড়া গ্রামের মোকছেদ আলীর মেয়ে মোছা. রেশমার (ফুরকুনী) বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে এক মেয়ের জন্ম হয়। বিয়ের কিছু দিন পর থেকে সাংসারিক বিষয় নিয়ে নয়ন ও রেশমার মধ্যে মনোমালিন্য চলে আসছিল। নয়ন তার স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন করতেন।

২০০২ সালের ১০ নবেম্বর নয়ন রেশমাকে এলোপাতাড়ি মারপিট করেন এবং তার গলা চেপে ধরে বাড়ির পাশের পুকুরে ফেলে দেন। এতে রেশমা জ্ঞান হারিয়ে ফেলেন এবং সেখানেই মারা যান। ঘটনার দিনই রেশমার ভাই আবীর মন্ডল বাদী হয়ে নয়নকে আসামি করে পাঁচবিবি থানায় মামলা করেন। মামলায় আদালতে সাক্ষ্য প্রমাণে নয়ন দোষী প্রমানিত হওয়ায় আদালত এই রায় দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments