বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাসরিষাবাড়ীতে নতুন ওসির যোগদান

সরিষাবাড়ীতে নতুন ওসির যোগদান

মাসুদুর রহমান: জামালপুরের সরিষাবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ মহব্বত কবীর। বৃহস্পতিবার দুপুর ২ টায় তিনি থানার অফিসার ইনচার্জ (দায়িত্বপ্রাপ্ত) আব্দুল মজিদের থেকে দায়িত্ব গ্রহণ করে নতুন কর্মস্থলে যোগদান করেন।

যোগদানের সময় নবাগত অফিসার ইনচার্জ (ওসি)কে থানায় কর্মরত পুলিশ সদস্যরা ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এ সময় থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ, এসআই খালেক, ডিএসবি এসআই আলতাফুর রহমান,এসআই জসিম,এএসআই আমেনা, দৈনিক জনবানী পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার নিজস্ব প্রতিবেদক মাসুদুর রহমান, বাংলাদেশ কন্ঠের জামালপুর প্রতিনিধি শফিকুল ভুইয়া সহ থানার পুলিশ সদস্যরা এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত), জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত), দেওয়ানগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেন। সরিষাবাড়ী উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন মুহাম্মদ মহব্বত কবীর ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments