শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাছাগল চুরির ঘটনায় আ’লীগ নেতা গ্রেফতার, ফ্রিজ থেকে গোশত উদ্ধার

ছাগল চুরির ঘটনায় আ’লীগ নেতা গ্রেফতার, ফ্রিজ থেকে গোশত উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মো: রেজাউল হক রাজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের পাঁচ কেজি গোশত উদ্ধার করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এমন ঘটনা ঘটে।

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো: আবু গাজীর সাথে একই এলাকার বাসিন্দা মো: রেজাউল হক রাজনের পূর্ব বিরোধ চলছিল। বুধবার বিকেলে পূর্ব বিরোধের জের ধরে আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল চুরি করেন রেজাউল হক। পরে ওই খাসি জবাই করে গোশত ফ্রিজে রেখে দেন তিনি। ঘটনাটি এলাকায় জানাজানি হলে আবু গাজী রেজাউল হক রাজনের কাছে ছাগলের বিষয়ে জানতে চাইলে রাজন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং খুন-জখমের হুমকি দেন। নিরুপায় হয়ে আবু গাজী দুমকি থানায় রেজাউল হক রাজনের বিরুদ্ধে একটি মামলা করেন। পরে গভীর রাতে পুলিশ রেজাউল হক রাজনকে গ্রেফতার করেন এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ফ্রিজ থেকে পাঁচ কেজি খাসির গোশত উদ্ধার করেন।

দুমকি থানা অফিসার ইনচার্জ মো: আবদুস সালাম বলেন, ছাগল চুরির ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে এবং আমরা আসামিকে গ্রেফতার
করতে সক্ষম হয়েছি। পাশাপাশি তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের পাঁচ কেজি গোশত উদ্ধার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments