বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাসুনামগঞ্জের বিশ্বম্ভপুরে নিখোঁজ শিক্ষার্থীর দ্রুত সন্ধানের দাবিতে মানববন্ধন ও রাস্তা অবরোধ

সুনামগঞ্জের বিশ্বম্ভপুরে নিখোঁজ শিক্ষার্থীর দ্রুত সন্ধানের দাবিতে মানববন্ধন ও রাস্তা অবরোধ

আহম্মদ কবির: সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলায় পলাশ উচ্চ বিদ্যালয়ের লায়লা সোবহান ঝিলিক নামের এক মেধাবী শিক্ষার্থী সাত দিন ধরে নিখোঁজ।এখনো বিশ্বম্ভপুর থানা পুলিশ উদ্ধার করতে না পারায়।

আজ ২৮জুলাই বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসী মানববন্ধন ও রাস্তা অবরোধ কর্মসূচি পালন করেছে। এসময় তারা তাহিরপুর, সুনামগঞ্জ সড়কের পলাশ বাজার এলাকায় প্রায় ১ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে।

মানববন্ধন ও রাস্তা অবরোধ কর্মসূচিতে ঝিলিক কোথায় জানতে চাই,ঝিলিকের দ্রুত সন্ধান দিন।এই দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন পলাশ উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জুলহাস মিয়া, নিখোঁজ ছাত্রী লায়লা সোবহান ঝিলিকের চাচা সাবেক সদস্য আব্দুল মালেক, বিশ্বম্ভরপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, বিশ্বম্ভরপুর উপজেলা কৃষকলীগ সভাপতি হুমায়ুন কবির, সাবেক ইউপি সদস্য আমেনা খাতুন,ঝিলিকের পিতা আব্দুস সোবহান, সহপাঠী মিফাহুল জান্নাত মিলি, মুনতাহ জান্নাত কলি, তাহমিনা আক্তার রিপতা, প্রিতুল দাস, আবু সাইম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী লায়লা সোবহান ঝিলিককে তাদের কাছে ফিরিয়ে না দিলে শুধু মানববন্ধনেই নয়,প্রয়োজনে স্কুলের শিক্ষক ছাত্রছাত্রী সহ এলাকাবাসীকে সাথে নিয়ে রাস্তায় নেমে অনির্দিষ্টকালের জন্য রাস্তাঘাট অবরোধ করা হবে। এ সময় তারা আরও বলেন, ঝিলিককে দ্রুত উদ্ধার করে এসএসসি পরিক্ষায় অংশ গ্রহণে সুযোগ করে দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানান। এ সময় ছাত্রছাত্রী ও এলাকাবাসী তাহিরপুর টু সুনামগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। পরে নিখোঁজ ছাত্রী ঝিলিককে দ্রুত উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থার জন্য আইনশৃঙ্খলা বাহিনী কাছে যাওয়ার আস্বস্ত করে ছাত্রছাত্রীদের সড়ক অবরোধ থেকে ফিরিয়ে আনেন।

উল্লেখ: জানাযায়, গত (২১ জুলাই বৃহস্পতিবার ) সকাল ৭ টায় ঝিলিক নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে মাঝাইড় গ্রামের আনুফা মাষ্টারে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হয় ঝিলিক।

পরে গত( ২২ জুলাই শুক্রবার ) দুপুরে ঝিলিকের চাচা আব্দুল মালেক বাদী হয়ে সুমা আক্তার শাহজাদী নাম উল্লেখ করে বিশ্বম্ভরপুর থানা একটি সাধারণ ডায়রী করেন। কিন্তু সাধারণ ডায়রী করার পর ৮ দিন পেরিয়ে গেলেও বিশ্বম্ভরপুর থানা পুলিশ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার কর‍তে না পারায় ঝিলিকের পরিবার কাটছে ভয় আর উৎকন্ঠার মধ্যে। এদিকে নিখোঁজ স্কুল ছাত্রী ঝিলিককে উদ্ধারে পুলিশের পাশাপাশি গতকাল (২৫ জুলাই) সোমবার বিকালে র‍্যাব-৯, সিপিসি-৩(সুনামগঞ্জ) এ একটি লিখিত আবেদন করেন ঝিলিকের বড় ভাই কামাল হোসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments