শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ৩৫ কিলোমিটার দীর্ঘ যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ৩৫ কিলোমিটার দীর্ঘ যানজট

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে দাউদকান্দির গৌরীপুর পর্যন্ত অন্তত ৩৫ কিলোমিটার এলাকা জুড়ে কুমিল্লা অংশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছেন বাস, অ্যাম্বুল্যান্স ও প্রাইভেট কার যাত্রীরা।

বৃহস্পতিবার ভোর রাতে চান্দিনা উপজেলার নুরীতলা এলাকায় সড়কে একটি লরি উল্টে পড়ে যায়। এতে দুই লেনের গাড়ি এক লেনে চলা শুরু করে। যেকারণে সড়কে এ যানজট তৈরি হয়েছে বলে জানা গেছে। এ লরি সরাতে পাঁচ ঘণ্টা সময় লেগে যায়। যানজট দুপুরের দিকে কমতে থাকে।

চান্দিনার মাধাইয়া এলাকা থেকে রিকশাযোগে গৌরিপুর এলাকায় এসেছেন কাউছার আহমেদ নামের একজন স্থানীয় বাসিন্দা। তিনি জানান, মাধাইয়ার আগে চান্দিনা নুরীতলা এলাকায় একটা লরি রাস্তার মাঝ বরাবর উল্টে পড়ে ছিল। একারণে এত লম্বা যানজট লেগেছে।

কুমিল্লা থেকে ঢাকা যাচ্ছেন ইমতিয়াজ নামের একজন শিক্ষার্থী। তিনি জানান, কুমিল্লা থেকে সকাল ৯টায় রওনা হয়েছেন। কুমিল্লা ক্যান্টনমেন্টে এসে গাড়ি থেমে যায়। দুপুর আড়াইটার দিকে তিনি সোনারগাঁও পৌঁছেছেন।

দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মো: সালাহউদ্দিন জানান, ইলিয়গঞ্জের দুর্ঘটনার কারণে যানজট লেগেছে। আমাদের এদিকটায় তেমন যানজট নেই, কিন্তু ধীর গতি আছে দুই লেনেই।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, ভোর রাতে চান্দিনা উপজেলার নুরীতলা এলাকায় সড়কে একটি লরি উল্টে পড়ে যায়। এতে দুই লেনের গাড়ি এক লেনে চলা শুরু করে। যেকারণে এ যানজট তৈরি হয়েছে। এ লরি সরাতে পাঁচ ঘণ্টার মতো সময় লেগে যায়। দুপুরের যান চলাচল স্বাভাবিক হয়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments