বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় পোড়া বাড়ি ও জমি থেকে ২ নারীর লাশ উদ্ধার

বগুড়ায় পোড়া বাড়ি ও জমি থেকে ২ নারীর লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার আদমদীঘিতে পৃথক ঘটনায় দুই নারী নিহত হয়েছে। এর মধ্যে একজন আগুনে পুড়ে এবং অন্যজনের লাশ একটি ব্রিজের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টায় আদমদীঘি উপজেলার মুরইল ভাঙ্গা ব্রিজের পাশে কোচপুকুরিয়া নামক স্থান থেকে মর্জিনা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মর্জিনা বেগম শাওইল গ্রামের আবুল কাশেম নামের এক প্রতিবন্ধীর তালাকপ্রাপ্তা স্ত্রী ও তিন সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘির শাওইল গ্রামের আবুল কাশেমের তালাক দেয়া স্ত্রী মর্জিনা বেগম প্রায় চার বছর যাবত দুপচাঁচিয়া উপজেলা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। তিনি মাঝে মধ্যে আদমদীঘি উপজেলা এলাকায় ঘোরাফেরা করতেন। বৃহস্পতিবার বেলা ১০টায় জনৈক কৃষক মুরইল ব্রিজের পাশে কোচপুকুরিয়া নামক স্থানে একটি জমিতে গলায় ওড়না পেচানো একটি লাশ দেখতে পেয়ে হৈচৈ করে। বেলা ১১টায় আদমদীঘি থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে।

অপরদিকে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শামীমা বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করলেও তার স্বামী আজাদুর রহমানকে (৫০) খুঁজে পাচ্ছে না। রাতে স্বামী ও স্ত্রী একই বিছানায় ঘুমালেও অগ্নিকাণ্ডের পর থেকে স্বামী নিরুদ্দেশ রয়েছেন। অগ্নিকাণ্ডে টিনের দুইটি ঘর ও আসবাবপত্র ছাই হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে আদমদীঘি উপজেলার বসিপুর গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাশের নওগাঁ জেলার রানীনগর উপজেলার মালিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে আজাদুর রহমান ছয় বছর আগে বসিপুর গ্রামে জমি কিনে দুইটি টিনের ঘর নির্মাণ করে স্ত্রীকে নিয়ে বসবাস করেন। আজাদুর পেশায় কাচাঁমাল ব্যবসায়ী। তার বড় ছেলে রানীনগরে বিয়ে করে শ্বশুরবাড়িতে বসবাস করেন। মেয়েকেও বিয়ে দিয়েছেন। বসিপুর গ্রামে তারা স্বামী-স্ত্রী বসবাস করতেন।

আজাদুরের ছেলে রাকিব জানান, বুধবার রাত ১০টার দিকে মোবাইল ফোনে মা শামীমার সাথে কথা হয়। ওই সময় তার বাবা ঘুমিয়ে ছিলেন। ভোর রাত ৩টার পর আজাদুরের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আদমদীঘি থানা পুলিশ আগুনে পোড়া শামীমা বেগমের লাশ উদ্ধার করে। কিন্তু তার স্বামী আজাদুরের কোনো সন্ধান পায়নি পুলিশ।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। আজাদুরের ছেলের ভাষ্য অনুযায়ী তার বাবা ঘরেই ঘুমিয়ে ছিলেন। ঘটনাটির অনুসন্ধান চলছে। অপরদিকে মর্জিনা বেগমের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এসব ঘটনায় কোনো মামলা হয়নি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments