শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আমেরিকা প্রবাসীর বাসার ছাদে যুবকের লাশ, মেলেনি পরিচয়

রংপুরে আমেরিকা প্রবাসীর বাসার ছাদে যুবকের লাশ, মেলেনি পরিচয়

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরের গঙ্গাচড়ায় আমেরিকা প্রবাসীর বাসার ছাদ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১০ টায় উদ্ধার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠালেও বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন জানান, বুধবার সন্ধ্যায় ৯৯৯-এ ফোন পেয়ে গঙ্গাচড়া থানার পুলিশ উপজেলার বেতগাড়িহাটের আমেরিকা প্রবাসী আজম বাশারের হামিদ ভিলা নামের একতলা বাসার ছাদে অভিযান চালায়। সেখানে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের গায়ে নীল গেঞ্জি, পরনে লুঙ্গি এবং গলায় লাল গামছা পেচানো ছিল। এছাড়াও দুটি বস্তা এবং লাশের গা ঘেষা ছিল পল্লী বিদ্যুতের তার। শরীরে মাছি পড়ছিল এবং প্রচণ্ড দুর্গন্ধ ছড়াচ্ছিল।

তিনি জানান, আমরা এখনো লাশের পরিচয় শনাক্ত করতে পারিনি। সিআইডির মাধ্যমে ফিঙ্গারপ্রিন্টসহ প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছি। ডিএনএ পরীক্ষার জন্য আলামত নেয়া হয়েছে। সুরতহাল রিপোর্টের পর লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, পরিচয় শনাক্তের পাশাপাশি কিভাবে লাশটি এখানে এলো। তার লাশের পাশে কেন পল্লী বিদ্যুতের তার। সব কিছু আমরা তদন্ত শুরু করেছি। বেশ কিছু আলামত মিলেছে। সেটি ধরে তদন্ত এগুচ্ছে।

স্থানীয় চৌকিদার জানান, লাশটি দেখে আমার মনে হয়েছে পাঁচ-সাত দিন আগের। ওই বাসাটি আজম বাশারের হলেও তিনি আমেরিকায় থাকেন ৩০ বছর ধরে। স্থানীয় আব্দুল হামিদের জামাই তিনি। আরেক স্থানীয় রাজা মিয়া বাসাটি দেখাশুনা করে। এর আগে ওই বাসার সামনের দোকানে বিস্কুট ও কয়েলের দোকান ছিল। বেশ কিছুদিন থেকে বাসা খালি ছিল। ভাড়া দেয়ার প্রক্রিয়া হিসেবে বাসাটি খুলে দেখাতে গিয়ে গন্ধ পাওয়া যায়। সেই গন্ধের সূত্র ধরেই মেলে লাশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments