বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালী সদরে মহিলা আ.লীগের নেতৃত্বে আজমলা-ফরিদা

নোয়াখালী সদরে মহিলা আ.লীগের নেতৃত্বে আজমলা-ফরিদা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে আজমলা আক্তারকে সভানেত্রী ও ফরিদা আক্তারকে সাধারণ সম্পাদিকা করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) দুপুরে নোয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নিলুফা মমিন ও সাধারণ সম্পাদিকা রেনু চৌধুরী নোয়াখালী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিলুফা মমিন ও রেনু চৌধুরী বলেন, গত ২৪ জুলাই আজমলা আক্তারকে সভানেত্রী ও ফরিদা আক্তারকে সাধারণ সম্পাদিকা করে নোয়াখালী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

৫১ সদস্যের এই কমিটিতে ফয়জুন নাহার টুনি, হাসিনা আক্তার, ফিরোজা বেগম, পারভিন আক্তার ও সালমা বেগমকে সহ-সভানেত্রী, বিলকিস বেগম, শাহিন আক্তারকে যুগ্ম সম্পাদিকা, আছমা আক্তার ও নুসরাত বেগম জাহানকে সাংগঠনিক সম্পাদক, রোমনা গনচালবেছকে কোষাধ্যক্ষ, মিতা নুর মুন্নিকে দপ্তর সম্পাদিকা ও জুলেখা আক্তারকে প্রচার ও প্রকাশনা সম্পাদিকা করা হয়েছে।

সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভানেত্রী আজমলা আক্তার বলেন, সামনে জাতীয় নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগের পাশাপাশি মহিলা আওয়ামী লীগেরও সক্রিয় ভুমিকা রাখতে হবে। আমরা আগামী জাতীয় নির্বাচনকে লক্ষ্য করে এখন থেকে উপজেলার ১৩টি ইউনিয়নে মহিলা আওয়ামী লীগের কর্মীদের সক্রিয় করে ওয়ার্ড ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটিগুলো ঢেলে সাজানোর চেষ্টা করবো। আশা করছি অতীতের যে কোন সময়ের চেয়ে আমরা মহিলা আওয়ামী লীগকে অনেক বেশি জাগ্রত করতে পারবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments