শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামতিহারে রাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, স্বামী রাব্বি’কে কারাগারে প্রেরণ

মতিহারে রাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, স্বামী রাব্বি’কে কারাগারে প্রেরণ

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রিক্তা আক্তার (২১) নামের এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার স্বামীর দাবি, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৯ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহানগরীর মতিহার থানার (পূর্বপাড়া) এলাকায় তার স্বামীর ভাড়া করা বাসা থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে তাকে রামেক হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত রিক্তা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তার গ্রামের বাড়ি কুষ্টিয়া কুমারখালীর জোতপাড়া গ্রামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান বলেন, শুক্রবার দিবাগত রাতে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনাটি শুনেছেন। এরপর তিনি হাসপাতালে গিয়েছিলেন। আসল ঘটনা উদঘাটনে তিনি এমন অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু তদন্ত দাবি করেছেন। এদিকে নিহত শিক্ষার্থীর সহপাঠীরা জানায়, দু’বছর আগে বিশ্ববিদ্যালয় ফলিত গণিত বিভাগে ইসতিয়াক রাব্বি নামের এক শিক্ষার্থীর সাথে রিক্তা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। কলেজ জীবন থেকেই তাদের মধ্যে সম্পর্ক ছিল। তারা দু’জনই ব্যাচমেট। এক বছর ধরে তারা বাসা ভাড়া করে একসাথে থাকছিলেন।

জানতে চাইলে মহানগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার আলী তুহিন জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিহতের স্বামীসহ আরও কয়েকজন শিক্ষার্থী মিলে (গৃহবধূ) শিক্ষার্থীকে রামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ ওই (গৃহবধূ) শির্ক্ষাথীর লাশ নিজ হেফাজতে নেয়। এরপর পূণরায় ময়নাতদন্তের জন্য লাশ রামেক হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরও জানান, শনিবার (৩০ জুলাই) সকালে রিক্তা আক্তারের পিতা মোঃ জোয়াদ্দার বাদী হয়ে জামাই ইসতিয়াক রাব্বি’কে আসামী করে ৩০২ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর দুপুর ১২টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments