বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলা১০০ তরুণীর সাথে প্রেম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

১০০ তরুণীর সাথে প্রেম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: ফেসবুক ও ইমোতে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ১০০ নারীর সাথে। তাদের একান্ত সময়ে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইল করে হাতিয়ে নিতেন টাকা। এমন অভিযোগে মো: নাদিম হাসান (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদরের ডিবি পুলিশ। নাদিম হাসান ১৬৪-এ জবানবন্দি দিয়ে দায় স্বীকার করেছেন।

শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জ সদরের পানাম আমতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নাদিম হাসান দালালপাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে। এ সময় তার কাছে ব্লাকমেইল করে আদায় করা নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এক নারীর অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো: নাদিম হাসান নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। তিনি শতাধিক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করতেন। তাদের কাছ থেকেই ব্লাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন তিনি। আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

তিনি আরো জানান, আদালতে বিচারক আব্দুল্লাহ ইউসুফের কাছে ১৬৪ ধারায় জবানবন্দিতে শতাধিক মেয়ের সাথে সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন নাদিম। পরে আসামিকে আদালতে সোপর্দের পর জেলহাজতে পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments