শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে যুবকের রহস্যজনক খুন, অভিযোগ ৩ বন্ধুর বিরুদ্ধে

মুন্সীগঞ্জে যুবকের রহস্যজনক খুন, অভিযোগ ৩ বন্ধুর বিরুদ্ধে

লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলায় বশির বেপারী(৩৭) নামে এক যুবক রহস্যজনক ভাবে খুন হয়েছে। সে উপজেলার কান্দা পাড়া গ্রামের মৃত আলী হোসেন বেপারীর ছেলে। গত ৩১ জুলাই নিহতের চাচার অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করেছে টংগীবাড়ি থানা পুলিশ। গতকাল ২৭জুলাই রাত ২টা থেকে ২৮ জুলাই সন্ধ্যার মধ্যে দিকে নারায়নগঞ্জের আলীর টেক এলাকায় এ নৃশংস ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এই হত্যাকান্ডের ঘটনায় জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

নিহতের স্ত্রী নুপুর আক্তার বলেন, গত ২৬ জুলাই রাতে আমার স্বামী ও তার ৩বন্ধু বাদশা খানের ছেলে শাহীন খান, হজরত আলী শেখের ছেলে সফি শেখ, কুব্বত আলী শেখের ছেলে সেলিম শেখ আমার বাবার বাড়িতে গরুর মাংস খেতে যায়। পরে সেখানে তার একসাথে মদ খায়। রুম থেকে বের হওয়ার সময় আমার স্বামী হেলেদুলে পড়ছিল তখন আমার মা বলে ওরে রেখে যাও। ওর বন্ধুরা বলে যে না ওকে আমারা বাড়িতে দিয়ে আশি। রাত সাড়ে ১০টার দিকে সফি আমার স্বামীকে বাড়িতে দিয়ে যায়।তখন ও এতোটাই নেশাগ্রস্ত ছিল যে দাঁড়িয়ে থাকতে পারছিল না। আমি তখন চিল্লাচিল্লি শুরু করি আর সফিকে বলি তোরা ওকে কি খাইছোস ও এমন করতেছে কেন। সফি আমাকে বললে চুপ থাকো কারো সাথে কিছু বইলো না ও ঘুমাইয়া থাকলে ঠিক হয়ে যাবে। পরে রাতে আর একবার এসে শফি ওকে দেখে যায়। রাতে আমরা একসাথে ঘুমিয়ে ছিলাম কখন সে মাঝ তারে ঘড়থেকে বের হয়ে যায়। পরে আর বাড়িতে না আসায় আমরা তাকে অনেক খোঁজাখুজির পর না পেয়ে টংগিবাড়ী থানায় একটি জিডি করি। পরে ২৮তারিখ সন্ধ্যার পরে খবর আশে নারায়নগঞ্জের আলীর টেক এলাকায় ধলেশ্বরী নদীতে একটি লাশ ভেসে উঠছে। সুনে আমরা সেখানে গিয়ে দেখি বসিরের লাশ ভুড়ি বের হয়ে আছে আর সারা মুখে কচটেপ পেচিয়ে রাখছে। বসির সবসময় ওর এই ৩ বন্ধুর সাথেই চলত। আর কয়েকদিন থেকে ওর বন্ধুরা প্রতিদিন ওরে মদ খাওয়ায় ওরাই আমার স্বামীকে খুন করছে আমি ওদের বিচার চাই।

এ বিষয়ে টংগীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা নোহের আলী বলেন, বশির এলাকায় বিভিন্ন পুকুরে মাছের চাষ করত। এই নিয়ে এলাকার অনেকের সাথেই তার শত্রুতা ছিল। পূর্ব শত্রুতার কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে আমার ধারণা করছে। এ বিষয়ে আমাদের থানায় একটি অপহরণ ও হত্যা মামলা দায়ের করা হয়েছে। এখনো কোনো আসামি গ্রেপ্তার করা হয় নাই মামলা তদন্ত চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments