বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১৫৪২ পিচ ইয়াবাসহ যুবক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১৫৪২ পিচ ইয়াবাসহ যুবক গ্রেফতার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের লাহারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গেইটের সামনে পাকা রাস্তার উপর থেকে ১৫৪২(এক হাজার পাঁচশত বিয়াল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ নজরুল ইসলাম (২৩)কে গ্রেফতার করে র‍্যাব-৫এর একটি আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর গ্রামের মোঃ রফিকুল ইসলাম ও মোছাঃ জোনাকী বেগমের ছেলে।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ০১ আগস্ট ২০২২ ইং তারিখে রাত ৮টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ০৪ নং মোবারকপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের লাহারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গেইটের সামনে পাকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ১৫৪২(এক হাজার পাঁচশত বিয়াল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট, (খ)০১(এক)টি মোবাইল ফোন (গ) ০২(দুই)টি সীমকার্ডসহ আসামী ১।

মোঃ নজরুল ইসলাম (২৩), পিতা- মোঃ রফিকুল ইসলাম, মাতা- মোছাঃ জোনাকী বেগম, গ্রাম-আজমতপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments