বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে চোলাই মদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

পাঁচবিবিতে চোলাই মদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে চোলাই মদসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্প্রতিবার রাতে উপজেলার বাগজানা (কামারপাড়া) গ্রামে অভিযান চালিয়ে ১৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার বাগজানা বটতলী মোড়ের সুরেন হাজদার স্ত্রী লক্ষীরানী কর্মকার (৪৭), একই গ্রামের মৃত কাশীনাথ কর্মকারের পুত্র দিলিপ কর্মকার (৩৫), মৃত রানঠু টপ্প্যের পুত্র রঞ্জিত টপ্প্য (৩০) ও সোমা টপ্প্য (৪০), এবং শেকটা ডাঙ্গাপাড়া গ্রামের রাশেদ আলীর পুত্র ইমরান হোসেন (২৬)।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্প্রতিবার ৪ আগস্ট জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ইতিপূর্বে আটক লক্ষীরানী কর্মকার এর বিরুদ্ধে ২টি মাদকের মামলা ও দিলিপ কর্মকার এর বিরুদ্ধে একটি মাদকের মামলা বিচারাধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments