শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের জিয়ারপুর গ্রামের আলহাজ এত্তাজ আলীর পুকুরের মাঝখানে একটি বাঁশের খুটিতে পানির নিচে বাধা অবস্থায় ৭৪৫(সাতশত পঁয়তাল্লিশ) বোতল ফেন্সিডিলসহ মোঃ জসিম উদ্দিন কালু (৩০) কে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার জিয়ারপুর গ্রামের মোঃ রিয়াজ উদ্দিন ও মোছাঃ-টগেরী বেগমের ছেলে।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ০৩ আগস্ট ২০২২ ইং তারিখ রাত ২.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ২ নং শাহাবাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের জিয়ারপুর গ্রামের জনৈক আলহাজ এত্তাজ আলীর পুকুরের মাঝখানে একটি বাঁশের খুটিতে পানির নিচে বাধা অবস্থায় কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ৭৪৫(সাতশত পঁয়তাল্লিশ)বোতল ফেন্সিডিল(খ)০১(এক)টি মোবাইল ফোন এবং (গ) ০১(এক)টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ জসিম উদ্দিন @ কালু (৩০), পিতা- মোঃ রিয়াজ উদ্দিন, মাতা- মোছাঃ-টগেরী বেগম, গ্রাম-জিয়ারপুর, পোষ্ট-সোনা মসজিদ, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য, যে গ্রেফতারকৃত আসামী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে মাদক সংগ্রহ করে খুচরা ও পাইকারী বিক্রয়ের উদ্দেশ্যে অভিনব কায়দায় পুকুরের মধ্যে বাঁশের সাথে বেঁধে সংরক্ষণ করে।
তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments