বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে দিঘি থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

সোনারগাঁওয়ে দিঘি থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার খাসনগর দিঘিরপাড় এলাকার দিঘি থেকে একটি পত্রিকার স্টাফ রির্পোটার গোলাম রাব্বানীর ভাসমান লাশ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

আজ সকালে ঐতিহাসিক খাসনগর দিঘির উত্তর পাড় থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার পৌরসভার খাসনগর দিঘিরপাড় গ্রামের দিঘির উত্তরপাড়ে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে। লাশটি উদ্ধারের পর তার গলায় একটি পত্রিকার স্টাফ রির্পোটারের একটি কার্ড পাওয়া গেছে। মৃত গোলাম রাব্বানী খাস নগর দিঘিরপাড় রতন মিয়ার ভাড়াটিয়া।

রাব্বানীর স্ত্রী আঁখি নুর জানান, তার স্বামী একজন মাদক ব্যবসায়ী। সে একটি পত্রিকার নাম করে দিঘির উত্তর পাড়ে বেইস এর পিছনে মৃত সাইদুর রহমান একটি বাগান বাড়িতে বসে কয়েক জনের সাথে মিলে মাদক বিক্রি ও সেবন করতো। গত মঙ্গলবার রাতে কে বা কারা তাকে ফোনে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল।

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, খাসনগর দিঘিরপাড় এলাকার দিঘি থেকে এক যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জেলা মর্গে প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments