জয়নাল আবেদীন: বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি বলেছেন, শহর থেকে গ্রামগঞ্জে তেল, চিনি, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রির প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন আন্দোলন হচ্ছে যেকোনো দলের গণতান্ত্রিক অধিকার। তবে বিএনপি যে আন্দোলন করছে তা যেন সহিংসতায় রূপ না নেয়। কেননা ইতোপূর্বে বিএনপি জামায়াত দেশে অনেক সহিংস ঘটনা ঘটিয়েছে।

বৃহস্পতিবার সকালে রংপুরের সেন্ট্রাল রোডের নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতকে তারা তামাশা হিসেবে দেখেছেন, কিন্তু বিষয়টি সন্তোষজনক ছিল। সেক্ষেত্রে বিএনপি ধন্যবাদ দিয়ে বলতে পারতেন তাদের এখন চা খাওয়ার সময় নেই, তারা আছেন রাজপথে। সরকারে যাওয়ার স্বপ্ন দেখছেন।

বাণিজ্যমন্ত্রী বলেন নিত্যপণ্যের বাজার স্বাভাবিক রাখতে সরকার এক কোটি মানুষকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে খাদ্য সামগ্রী সহায়তা করছে। এই কার্ডে কোন অসঙ্গতি থাকলে তা খতিয়ে দেখা হবে। শহর থেকে গ্রামগঞ্জে তেল, চিনি, ডালের দাম সরকার নির্ধারিত মুল্যের চেয়ে বেশি দামে বিক্রির প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

মন্ত্রী বলেন, পৃথিবী জুড়ে জিনিসপত্রের দাম বেড়েছে। প্রধানমন্ত্রীর আহবান ছিল সবাইকে সাশ্রয়ী হওয়ার। অচিরেই এই সমস্যা কেটে যাবে।

Previous articleসোনারগাঁওয়ে দিঘি থেকে সাংবাদিকের লাশ উদ্ধার
Next articleগুচ্ছ ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, পাশ ৫৫.৬৩ শতাংশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।