শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হবে সিসি ক্যামেরা

কলাপাড়ায় সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হবে সিসি ক্যামেরা

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হবে সিসি ক্যামেরা। সিক্স লেন সড়ক থেকে শুরু করে সৈয়দ নজরুল ইসলাম সেতু পর্যন্ত এ সিসি ক্যামেরার আওতায় থাকবে। এ ফলে আপরাধীদের চিহ্নিত করা যাবে। তবে পুলিশের নিয়মিত টহল থাকার করানে মাদকসহ বিভিন্ন অপকর্ম কমে গেছে।

বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া রিপোর্টার্স ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে কলাপাড়া থানার ওসি মো. জসিম এসব কথা বলেন। তিনি আরো বলেন, সন্ধ্যার পরে যাতে কোন শিক্ষার্থীরা বাহিরে থাকতে না পারে এজন্য শীঘ্রই অভিযান চালানো হবে। এছাড়া তিনি ছেলে-মেয়েদের পড়ার টেবিলে থাকার জন্য অভিভাবকদের অনুরোধ জানান।

মতবিনিময় সভার সভাপতিত্বে কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সভাপতি এইচআর মুক্তা। এ সময় ভোরের কাগজ প্রতিনিধি এসকে রঞ্জন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি উত্তম কুমার হাওলাদার, আনন্দ টেলিভিশন প্রতিনিধি মোস্তাফিজুর রহমান সুজন মৃধা, দি ডেইলি অবজারভার প্রতিনিধি তুষার হালদার, আমার সংবাদ প্রতিনিধি মো.ওমর ফারুক, দৈনিক দেশ জনপদ প্রতিনিধি মো.নাসির উদ্দিন, দৈনিক দেশের কন্ঠ প্রতিনিধি আরিফ শিকদার, দৈনিক শাহনাম প্রতিনিধি আহম্মেদ পশা তানভীর, দৈনিক সুন্দরবন প্রতিনিধি ইমন আল আহসানসহ ক্লাবে সদস্যরা উপস্থিত ছিলেন।

মো.জসিম কলাপাড়া থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে অপরাধ দমনসহ সার্বিক আইন শৃঙ্খলা উন্নয়নে বিশেষ অবদান রাখায় তাকে মতবিনিময় সভা শেষে কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে উত্তরী পড়ানো ও সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠান স ালনা করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments