তাসদিকুল হাসান: গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত। ফলাফল জানা যাবে (www gstadmission.ac.bd) এই ওয়েবসাইটে। ফলাফল প্রকাশের জন্য অনলাইনে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ৩টায় ২২ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সভা ডাকা অনুষ্ঠিত হয়। সভা শেষে সাংবাদিকদের কাছে ফলাফল তুলে ধরেন জবি উপাচার্য অধ্যাপক ড. মো: ইমদাদুল হক।

এবার ক ইউনিটে মোট পরীক্ষার্থী ছিল ১ লাখ ৬১ হাজার ৭৬৭ জন। উপস্থিত ছিল ১লাখ ৫৩ হাজার ৮৪৪ জন (৯৫.১০%) অনুপস্থিত ছিল ৭৯২৩(৪.৯%)
ক ইউনিটের উত্তীর্ণ হয়েছে ৮৫৫৮২ জন (৫৫.৬৩%), অনুত্তীর্ণ ৬৬৭১১ (৪৩.৩৭%)। সর্বোচ্চ নম্বর পেয়েছে ঢাকা কেন্দ্রে সুমাইয়া রহমান, তার রোল (১৬১৯০৩) ও খুলনা কেন্দ্রের সুমাইয়া বিনতে মাসুদ, তার রোল (১৭৮৯৭৭) উভয়ের স্কোর ৮৭.৫।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড.মোঃ ইমদাদুল হক তার নিজ কক্ষে সাংবাদিকদের কাছে এ তথ্য প্রদান করেন। জবি উপাচার্য আরো জানান যদি কেউ চ্যালেঞ্জ করতে চায় তাদেরকে চ্যালেঞ্জ করার সুযোগ দেয়া হবে। ২০ তারিখের পর ২ হাজার টাকা ফি প্রদান করে চ্যালেঞ্জ করার সুযোগ পাবে শিক্ষার্থীরা।

Previous articleসিরাজদিখানে স্ত্রীর ধাক্কায় অন্ধ স্বামী নিহত
Next articleকলাপাড়ায় সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হবে সিসি ক্যামেরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।