বাংলাদেশ প্রতিবেদক: সিলেটের জৈন্তাপুর উপজেলায় সিলেট-তামাবিল মহাসড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খালে পড়ে শুক্রবার এক ব্যক্তি ও তার ৪০ দিনের মেয়ের মৃত্যু হয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর জানান, নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার রুবেল আহমেদ (৩৫) ও তার মেয়ে রাহি আক্তার আদরী।

দুর্ঘটনায় রুবেলের স্ত্রী কাজল আক্তার (৩০), তার ভাই রাসেল আহমেদ (৪৮) ও স্ত্রী আনিকা আক্তার (৩০) আহত হয়েছেন। তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, পরিবারটি সিলেট থেকে জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর এলাকায় একটি সেতুর কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে যায়।

স্থানীয়রা গাড়ি থেকে আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করতে পারলেও জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রাহীকে মৃত ঘোষণা করেন।

ওসি গোলাম দস্তগীর জানান, পরে এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রুবেলকেও মৃত ঘোষণা করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং খাল থেকে গাড়িটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

Previous articleটাঙ্গাইলে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরও দুই আসামি গ্রেফতার
Next articleরামেকের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।