বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুর সার্জিকাল ক্লিনিকে সিজার অপারেশনের সময়ে প্রসুতি মায়ের মৃত্যু

কেশবপুর সার্জিকাল ক্লিনিকে সিজার অপারেশনের সময়ে প্রসুতি মায়ের মৃত্যু

জি এম মিন্টু: কেশবপুরে সিজার অপারেশনের সময়ে সিমা ২৫ নামে এক প্রসুতির মায়ের মৃত্যু হয়েছে। স্থানীয় সুত্রে জানাগেছে শুক্রবার দুপুরে কেশবপুর সার্জিক্যাল ক্লিনিকে উপজেলার মঙ্গলকোট গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী সিমা খাতুন (২৫) এর সিজার করার জন্য ক্লিনিকে ভর্তি করা হয় রোগীদের চাহিদা অনুযায়ী ডাঃ আবুল কালাম আজাদকে দিয়ে অপারেশন করার জন্য ও অজ্ঞানের জন্য ডাঃ অজ্ঞলী রায় সম্মতি ক্রমে রোগীকে সীজারের জন্য সন্ধ্যায় (অপারেশন থিয়েটারে নেওয়া হয়।) সিজারের পর সিমা খাতুনের একটি কন্যা সন্তান হয়।

শিশু সুস্থ্য থাকলেও ডাক্তারদের ভুল অপারেশনের কারণে সিমা খাতুনের মৃত্যু হয়েছে বলে তার পরিবার সুত্রে জানায়।প্রসুতীর মৃত্যুর খবরে রুগীর স্বজনরা তাৎক্ষণিক ক্লিনিক ঘেরোয়া করে ও বিক্ষোভ শুরু করে পুলিশ প্রশাসন এসে পরিস্থিতি সামাল দেয়। এসময়ে ক্লিনিক কতৃপক্ষ ক্লিনিক বন্ধ করে পালিয়ে যায়।

এব্যাপারে ক্লিনিকের মালিক আজিজুর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি বারবার ফোন কেটে দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments