শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে রহস্যজনক ভাবে গৃহবধূ নিখোঁজ

সাপাহারে রহস্যজনক ভাবে গৃহবধূ নিখোঁজ

বাবুল আকতার: নওগাঁর সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নের মির্জাপুর গ্রামে খালেদা বেগম (২৮) নামের এক গৃহবধূর রহস্য জনক ভাবে নিখোঁেজর ঘটনা ঘটেছে। নিখোঁজ গৃহবধূ খালেদা ওই গ্রামের নব মুসলিম নুর ইসলামের স্ত্রী ও উপজেলার কলমুডাঙ্গা সাঁতালপাড়া গ্রামের মফিজুলের মেয়ে।

মির্জাপুর গ্রামের বাসিন্দা নব মুসলিম নুর ইসলাম জানান, তার প্রথম স্ত্রী তাকে সহ সন্তান ও সংসার ফেলে রেখে চলে গেলে নিরুপায় হয়ে তিনি গত ৪/৫ মাস পুর্বে উপজেলার পাতাড়ী ইউনিয়নের কলমুডাঙ্গা সাঁতালপাড়া গ্রামের মফিজুলের স্বামী পরিত্যাক্তা মেয়ে খালেদা বেগম কে বিয়ে করে নতুন করে ঘর সংসার শুরু করেন। ঘটনার দিন গত ১০ আগষ্ট দুপুরে গৃহবধূ খালেদা পরিবারের লোকজনের অগোচরে ছাগলের জন্য ঘাঁস কাটতে যাওয়ার কৌশলে বাড়ি থেকে বের হয়ে মাঠে যায়। এ দিকে বিকেল গড়িয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। নুর ইসলাম কাজ থেকে বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা খোলা,অনেক কিছুই অগোছালো ভাবে ঘরে পড়ে আছে।

গ্রামের লোকজনের সহযোগীতায় নব মুসলিম নুর ইসলাম এ সময় সম্ভাব্য সকল স্থানে তার স্ত্রীর খোঁজ খবর নিয়ে কোন সন্ধ্যান করতে পারেনি। নবমুসলিম নুর ইসলাম আরও জানান তার স্ত্রী খালেদা চলে যাওয়ার সময় ঘরে রাখা বেশ কিছু টাকা,স্বর্ণালংকার,একটি মোবাইল ফোন সেট ও কাপড় চোপড় সাথে নিয়ে গেছে। এ বিষয়ে পরদিন ১১ আগষ্ট নব মুসলিম নুর ইসলাম স্থানীয় থানায় উপস্থিত হয়ে লিখিত ভাবে ঘটনাটি পুলিশকে অবগত করেছেন। কোন স্ব-হৃদয় ব্যক্তি নিখোঁজ গৃহবধূ খালেদার সন্ধ্যান পেয়ে থাকলে নিকটস্থ্য থানায় অথবা ০১৭৬৭৪০১৬৪৬ নং মোবাইলে জানানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments