বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাফ অনুর্ধ্ব - ২০ চ্যাম্পিয়নশিপ জাতীয় দলের কৃৃতি ফুটবলার ভূঞাপুরের রফিককে সংবর্ধনা

সাফ অনুর্ধ্ব – ২০ চ্যাম্পিয়নশিপ জাতীয় দলের কৃৃতি ফুটবলার ভূঞাপুরের রফিককে সংবর্ধনা

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে সাফ অনুর্ধ্ব -২০ চ্যাম্পিয়নশিপ জাতীয় দলের কৃতি ফুটবলার মো. রফিককে সংবর্দনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) বিকেলে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রফিক উপজেলার বাহাদীপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে। সদ্য শেষ হওয়া সাফ অনুর্ধ্ব ২০ দলের একাদশের একজন কৃতি খেলোয়ার। সে তার প্রতিভা দিয়ে অনুর্ধ্ব ২০ জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। সে সুযোগকে কাজে লাগিয়ে সাফে তিনি নিজে গোল করেছে, গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে।

ফাইনালে যায় বাংলাদেশ অনুর্ধ্ব ২০ জাতীয় দল। বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচে ৫- ২ ব্যবধানে হারলেও বাংলাদেশ ভালো খেলে টুর্ণামেন্ট শেষ করে। এরআগে মালদ্বীপ, নেপাল, ভারত ও শ্রীলঙ্কার সাথে ড্র করে ফাইনালে জায়গা করে নেয় বাংলাদেশ।

অনুষ্ঠানে সাবেক খেলোয়ার সানা মিয়ার সভাপতিত্বে ও মনিরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ক্রিড়া সংগঠক মো.শাহজাহান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী তালুকদার, সাহিত্যিক অধ্যাপক জাহিদুল ইসলাম মোস্তফা, নাট্যকার জলিল আকন্দ, মুক্তিযুদ্ধ গবেষক কবি মামুন তরফদার, সাবেক খেলোয়ার মজনু মিয়াা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রতন, খায়রুল ইসলাম, মুসা, লতিফ তালুকদার, হাকিম আকন্দ, সিহাব উদ্দিন, মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের ফুটবলার ইলিয়াস হোসেন প্রমূখ।

পরে মো. রফিক ও ইলিয়াসকে ফুলের তোরা দিয়ে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠান আয়োজন করেন উপজেলার সাবেক কৃতি খেলোয়ার বৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments