মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ সভাপতির ওপর হামলা

শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ সভাপতির ওপর হামলা

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন কেকেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সখিন আলম সজিব (৩২) ও তার বাতিজা মোঃ রাফি(৩১) ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত আটার দিকে উপজেলার রুপারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত ছাত্রলীগের সভাপতি মোঃ সখিন আলম সজিব ও তার বাতিজা মোঃ রাফি শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিন রয়েছে।

এ ঘটনায় শুক্রবার (১২ আগস্ট ) রাতেই ছাত্রলীগ সভাপতি মোঃ সখিন আলম সজিবের বাবা মোঃ সুলতান আলম বাদী হয়ে কেকেরচর ইউনিয়নের বন্ধ বৈষ্ণমেরচর (ভাংগারপাড়া) এলাকার এগারো জনের নাম উল্লেখ ও সাতজনকে অজ্ঞাতনামা আসামি করে শ্রীবরদী থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার (১২ আগস্ট) রাত আটার দিকে লংগরপাড়া বাজারে সিটি গ্রুপের সানরেন্ট এর ডিলারী দোকান বন্ধ করে ছাত্রলীগের সভাপতি মোঃ সখিন আলম সজিব ও তার বাতিজা মোঃ রাফি বাড়ি ফিরছিলেন। এসময় আগে থেকে রুপারপাড়া বৈষ্ণমেরচর পাকা রাস্তায় এলাকায় ওত পেতে থাকা প্রতিপক্ষ জাহিদ, তারেক,ফরিদ ও বাদল গংরা তাদের পথরোধ করেন। এবং হত্যার উদ্দেশ্যে দা, লাঠি, রট, নিয়ে তাদের ওপর হামলা চালান। এসময় হামলাকারিরা তাদের ব্যাপক মারধর করেন। এতে তাদের শরীরে বিভিন্নস্থানে কাটা রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা হামলকারিদের কবল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ছাত্রলীগের সভাপতি শনিবার দুপুরে বলেন, আসামিরা আমাকে ও আমার বাতিজাকে ব্যাপক মারধর করেছে। স্থানীয়রা এগিয়ে না এলে তারা আমাদের মেরেই ফেলত। আমার ও বাতিজার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বলেন, অভিযোগ পেয়েছি এবং আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments