বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ,কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর পরিচালক এম মনিরুজ্জামান মনিরের নিজে¦স্ব তহবিল থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১৩ আগস্ট) বেলা ১১ টায় মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এ্যাড এ এইচ এম খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি এ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আ”লীগ সাধারন সম্পাদক ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর, শফিকুর রহমান ডেজলিং তালুকদার, মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, যুবলীগ নেতা আঃ সবুর হাওলাদার, ছাত্রনেতা নাছির উদ্দিন মৃর্ধা, সাংবাদিক আব্দুল বারেক ফরাজি, ইউপি চেয়ারম্যন বৃন্দ্র সহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানিয়রা উপস্থিত ছিলেন। উল্লেক্ষ্য রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় প্রায় এক হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments