বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে বিষপানে শিক্ষার্থীর আত্মহত্যা

তাহিরপুরে বিষপানে শিক্ষার্থীর আত্মহত্যা

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে সামিয়া আক্তার (১৬)নামের এক শিক্ষার্থী বিষ পানে আত্মহত্যার করেছে।

সামিয়া আক্তার উপজেলার সীমান্তবর্তী হাওর বাংলা ট্যাকনিকেল ইনস্টিটিউট এর এসএসসি পরীক্ষার্থী ও উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জঙ্গলবাড়ি গ্রামের রুকন উদ্দিন এর মেয়ে।

শনিবার ১৩আগস্ট বিকেলে সীমান্তবর্তী এলাকার জঙ্গলবাড়ি তার নিজ গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায় মা হারা সামিয়া আক্তার খাবার নিয়ে অভিমান করে,ঘরে থাকা সবজির কীটনাশক বিষ খেয়ে বমি করতে থাকে এমন দৃশ্য স্বজনদের চোখে পড়লে তারা চিকিৎসার জন্য,স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথে রাস্তায় মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ব্যাপারে হাওর বাংলা ট্যাকনিকেল ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক
জাবেদ আহমেদ বলেন,কি কারণে ছাত্রীটি এ এমন পথ বেচে নিয়েছে ঠিক বুঝে উঠতে পারছি না।সে আমাদের বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী এইবার এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়ার আশা করে ছিলাম।যাহা আমাদের এই বিদ্যালয়ের অনেকটাই সুনাম বয়ে আনতো।

এ ব্যাপারে, উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলী হায়দার গণমাধ্যম কে জানান বিষ পান করে কলাগাও এর জঙ্গলবাড়ি গ্রামের একজন শিক্ষার্থী মৃত্যু বরন করেছে শোনেই, থানা পুলিশকে অবগত করেছি, তবে কি কারণে বিষ পান করেছে,সেই বিষয়ে এখনো জানতে পারিনি।

সংবাদ পেয়ে তাহিরপুর থানা পুলিশের এসআই নাজমুল হক ঘটনাস্থলে ছুটে যান।এবং নিহত শিক্ষার্থীর সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ তরফদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments