বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

সাপাহারে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

বাবুল আকতার: সাপাহারে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে ওমর আলী (১০) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রোববার দুপুরে উপজেলার মির্জাপুর গ্রামে একটি পুকুর থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করেছেন স্থানীয়রা। স্থানীয়দের ধারণা পুকুরে গোসল করতে নেমে গভীর পানিতে তলিয়ে গিয়ে মৃত্যু হয়েছে ওমরের। নিহত ওমর আলী ওই গ্রামের জামাল হোসেনের ছেলে ও মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানাগেছে।

নিহতের প্রতিবেশী আব্দুর রহিম এ প্রতিবেদককে জানান, বাড়ীতে বাবা মা না থাকায় ওই দিন আনুমানিক বেলা সাড়ে ১০ টার দিকে গোসল করার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় ওমর আলী। বাড়ীতে তার মা ফিরে এসে দেখেন তার ছেলে সন্তান বাড়ীতে নেই। তার মা ধারনা করেন ছেলে ওমর হয়তো স্কুলে গেছেন। এই ভেবে নিশ্চিন্তে থাকেন তার মা সহ পরিবারের লোকজন। অপরদিকে বেলা ১২ টার দিকে ওই পুকুরে একই গ্রামের তরিকুল মেম্বারের ছেলে জাহিদ গোসল করতে পানিতে নামেন। এসময় তার পায় কিছু একটা বাঁধে। সে পানিতে ডুব দিয়ে দেখতে পায় একটি লাশ পানির নিচে ডুবে আছে। এতে জাহিদ ভয় পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তার চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে আসেন ঘটনাস্থলে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই পুকুরের পানির গভীর হতে নিহত ওমর আলীর মরদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যান স্থানীয়রা।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে
বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments