শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইল জেলা কারাগারে হাজতির মৃত্যু

টাঙ্গাইল জেলা কারাগারে হাজতির মৃত্যু

আবুল কালাম: টাঙ্গাইল জেলা কারাগারে ওয়াসিম মল্লিক নামের(৩৫) এক হাজতির মৃত্যু হয়েছে। মৃত ওয়াসিম মল্লিক টাঙ্গাইলের নাগপুর উপজেলার খাসপাইকাল গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে। তিনি দীর্ঘদিন যাবত লিভার জনিত জটিল রোগে ভুগছিলেন।মঙ্গলবার ভোরে তাকে কারাগার থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

জেলা কারাগার সূত্রে জানা গেছে,মৃত ওয়াসিম মল্লিক গত ২০২১ সালের ২১ জুলাই তার সৎ ভাইয়ের করা মারধরের মামলায় অসুস্থ হয়ে কারাগারে আসেন। কারাভোগকালে তাকে কারা হাসপাতাল,টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়।

টাঙ্গাইল জেলা প্রশাসনের পক্ষে জেনারেল হাসপাতালে মৃত্যুর তদন্ত করতে আসা নির্বাহী ম্যাজিস্টেট দীপ ভৌমিক জানান,মৃত হাজতি ওয়সিমের শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।অবস্থাদৃষ্টে মনে হচ্ছে শারীরিক অসুস্থতার কারনে তার মৃত্যু হয়েছে। জেল সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান,হাজতি ওয়াসিম কারাগারে আসার পর থেকেই অসুস্থ ছিলেন।গত ২০২১ সালের ১৭ জুলাই সে লিভার জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জের মাধ্যমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গত ১০ অক্টোবর চিকিৎসা শেষে টাঙ্গাইল কারাগারে প্রত্যাবর্তন করে হাজতি ওয়াসিম।মঙ্গলবার ভোরে ফজরের নামাজের পর হাজতি ওয়াসিম অসুস্থ হয়ে পড়লে তাকে কারা ওয়ার্ড থেকে কারা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অচেতন হয়ে পড়লে কারা সার্জনের পরামর্শে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা-নিরীক্ষার পরে তাকে মৃত ঘোষনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments