শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার, চোর গ্রেফতার

রাজশাহীতে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার, চোর গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল চুরির ঘটনায় মোঃ ফজলে রাব্বী (১৯) নামের এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার চোর মোঃ ফজলে রাব্বী, মহানগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর পাবনাপাড়া এলাকার মামুন শেখের ছেলে। বুধবার দুপুরে এ তথ্য নিশ্চি করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল ইসলাম। তিনি জানান, (১৫ আগস্ট) রাত ১০টায় নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম দক্ষিণপাড়ার আঃ রহিম তার মোটরসাইকেলটি বাসার নীচ তলার গ্যারেজে রেখে গেট লাগিয়ে মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন রেখে ঘুমিয়ে পড়ে। পরে ভোর ৪ টায় ফজরের নামাজ পড়তে উঠে তিনি দেখেন গ্যারেজের গেটটি ভাঙ্গা এবং মোটরসাইকলেটি নাই। এরপর দেখেন ডাইনিং-এ তার রাখা মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোনটিও নাই এবং বাসার উপরের সিঁড়ি রুমের গেটটি ভাঙ্গা। এ ব্যপারে চন্দ্রিমা থানায় চুরির একটি মামলা দায়ের করেন। মামলা পরে মঙ্গলবার (১৬ আগস্ট) রাত পৌনে ১১ টায় চোরের নাম ঠিকানা সনাক্তপূর্বক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফজলে রাব্বীকে তার বাড়ি হতে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। অভিযানটি পরিচালনা করেন, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমরান হোসেনের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মোঃ আসলাম হোসেন ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments