আহম্মদ কবির: সুদের টাকার চাপে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফয়সাল আহমেদ সৌরভ(৩০) নামের এক যুবকের আত্মহত্যার ঘটনায় সুনামগঞ্জের তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত ফয়সাল আহমেদ সৌরভ এর পিতা বাদী হয়ে (১৮আগস্ট)রাতেই এ মামলা করেন।অভিযুক্তরা হলেন উপজেলার বালিজুরী ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের শফিক মিয়া(৩৮)ও বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের রফিক মিয়া (৪০।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানা ওসি তদন্ত মোঃ সোহেল রানা বলেন আসামী পলাতক আছে, তাদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য যে এর আগে (১৮আগস্ট) রাত ৮টায় সুদের টাকার চাপে নিজ ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার বিষয়টি জানান দেন,এরপরই পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করার পর,বাড়ির পিছনে গাছের সাথে গলায় ফাঁস অবস্থায় উদ্ধার করে।বিশ্বম্ভপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত ফয়সাল আহমেদ সৌরভ উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমান ওরফে মকদ্দছের ছেলে। তার ফাইজা নামের ৪মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে তাহিরপুর থানার সেকেন্ড অফিসার মোঃ গুলাম হক্কানি বলেন, সুদের টাকা নিয়ে ভীষণ চাপে ছিল নিহত সৌরভ। টাকার চাপজনিত কারণেই হতাশা থেকেই এমন কাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

Previous articleসাম্প্রদায়িক উস্কানিদাতাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে: তথ্যমন্ত্রী
Next articleগার্ডার পড়ে প্রাণহানি: চালকসহ ১০ জনের রিমান্ড মঞ্জুর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।