বাংলাদেশ প্রতিবেদক: ২০০৪ সালের ২১শে আগস্ট আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ আগস্ট) বিকেলে ৫টার দিকে গ্রেনেড হামলায় নিহত ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আহত নেতাকর্মিদের স্বরণে এ কর্মসূচি পালন করা হয়।

দিবসটি উলেক্ষে বসুরহাট বাজারের কেজি স্কুল রোড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বসুরহাট বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, ২১ শে আগস্ট হামলায় জড়িতদের দ্রুত রায় প্রদান করে ফাঁসি দিতে হবে।

এছাড়া সেতুমন্ত্রীর ভাগনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদেশ্যে গ্রেনেড হামলা করা হয়। এই হামলার সাথে যারা জড়িত তাদের অবশ্যই বিচারে আওতায় আনতে হবে। এসময় দোষীদের ফাঁসি দাবি করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র মাহবুবুর রহমান মঞ্জু, চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ, চরফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জায়দল হক কচি, রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজীস সালেকীন রিমন প্রমূখ।

Previous articleপ্রেসিডেন্ট পুতিনের মস্তিষ্ক খ্যাত ঘনিষ্ঠ বন্ধুর মেয়ে মস্কোতে বিস্ফোরণে নিহত
Next articleকিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ আ’লীগ নেতার বিরুদ্ধে, ১৮ দিনেও মিলেনি ভিকটিমের সন্ধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।