মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৮জন জুয়াড়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দিবাগত রাত সোয়া ১১টায় মহানগরীর মতিহার থানাধীন চর-শ্যমপুর (মিজানের মোড়) এলাকার মোঃ আরমান আলীর বসত বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: মতিহার থানাধীন চর-শ্যমপুর (মিজানের মোড়) এলাকার মৃত চাহার উদ্দিন শেখের ছেলে মোঃ লালচাঁন চান্দু (৫৫), দাউদ শেখের ছেলে মোঃ হায়দার আলী(৪৮), আঃ মজিদের ছেলে মোঃ তোজাম্মেল আলী(৩২), মৃত দেহেজ মন্ডলের ছেলে মোঃ আরমান মন্ডল(৬০), মৃত ময়েজ উদ্দিনের ছেলে মোঃ জামিরুল ইসলাম অরফে আতিয়ার(৩৬), মোঃ শুকচাঁন আলীর ছেলে মোঃ ফয়সাল আলী(২০), মৃত আব্দুর রশিদ মিনুর ছেলে মোঃ আনোয়ার হোসেন অরফে গুলি(৫০), একই থানার সাতবাড়ীয়া এলাকার মোঃ শুকুর আলীর ছেলে মোঃ রাজ্জাক আলী(৩৫)। শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার ডিবি), মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে সকল প্রকার অপরাধমুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে মহানগরীর মতিহার থানাধীন চর-শ্যমপুর (মিজানের মোড়) এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ৮জন জুয়াড়িকে আটক করেছে ডিবি পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই, এসএম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। আটকৃতদের বিরুদ্ধে আইগগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleএশিয়া কাপে নতুন চ্যাম্পিয়নের আশায় সাকিব
Next articleফেসবুকে টিকটক ভিডিও আপলোড, শিক্ষিকাকে প্রকাশ্যে কান ধরে ওঠবস!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।