বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ধর্ষণচেষ্টা মামলায় আসামীর কাছ থেকে উৎকোচ নিয়ে আদালতে মনগড়া প্রতিবেদন দেওয়ার অভিযোগ করেছেন বাদী। উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া (মধ্যেরচর) গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মৌসুমী বেগম মুলাদী থানার এসআই শহিদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করেন।

বাদী ও তার পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন। এই ঘটনায় মৌসুমী বেগম গতকাল শনিবার বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) এর বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম স্মৃতি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন। মুলাদী থানা পুলিশের ভয়ে তিনি বরিশাল গিয়ে সংবাদ সম্মেলন করেছেন বলে মুঠোফোনে জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য মৌসুমী বেগম বলেন, গত ১৩ জুলাই (বুধবার) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে আমার পিতার বাসভবনে চরমালিয়া গ্রামের বাসিন্দা মৃত হাসেম বেপারীর ছেলে দেলোয়ার বেপারী ধর্ষণের চেষ্টা করে। ওই ঘটনায় মুলাদী থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে গত ২১ জুলাই বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করি। মামলার প্রেক্ষিতে আদালত মুলাদী থানাকে তদন্তের নির্দেশ দিলে এসআই শহিদুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়। এসআই শহিদুল ইসলাম আসামীর কাছ থেকে উৎকোচ নিয়ে ধর্ষণচেষ্টাকারী দেলোয়ার বেপারীকে নির্দোষ দেখিয়ে গত ১৬ আগস্ট আদালতে প্রতিবেদন দাখিল করেন। এর ফলে আমি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি।

মৌসুমী বেগম আরও বলেন, দেলোয়ার বেপারীর বিরুদ্ধে বাকপ্রতিবন্ধী মেয়েকে নির্যাতনসহ একাধিক নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে। তিনি কয়েকবার এলাকায় নারীসহ আটক হয়েছেন। ক্ষমতার দাপট দেখিয়ে থানা পুলিশকে ম্যানেজ করে তিনি এলাকায় একের পর এক কেলেঙ্কারির ঘটনা ঘটাচ্ছেন। তারা আর্থিকভাবে স্বচ্ছল ও এলাকায় প্রভাবশালী। তাই তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে পারেনা। আমি বাধ্য হয়ে আদালতে মামলা করেছি। তদন্ত কর্মকর্তার মনগড়া প্রতিবেদন দেওয়ায় ন্যায় বিচার বঞ্চিত হওয়ার পাশাপাশি বর্তমানে আমি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

সংবাদ সম্মেলনে মৌসুমী বেগম আইন শৃঙ্খলা বাহিনীর কাছে নিরপেক্ষ তদন্তের মাধ্যেমে দেলোয়ার বেপারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এসময় মৌসুমী বেগমের পিতা আব্দুল মান্নান, মাতাসহ মামলার সাক্ষীরা উপস্থিত ছিলেন। মুলাদী থানার এসআই শহিদুল ইসলাম আসামী পক্ষ থেকে উৎকোচ গ্রহণের অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনার সত্যতা না পাওয়ায় দেলোয়ার বেপারীকে নির্দোষ দেখিয়ে আদালতে প্রতিবেদন দেওয়া হয়েছে।

Previous articleচা-শ্রমিকদের নতুন মজুরি ১৭০ টাকা
Next articleমুলাদীতে স্থান পরিবর্তন করে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।