শফিকুল ইসলাম: স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী জয়পুরহাটে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় পাঁচটি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা ও একটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত জয়পুরহাট শহর ও আক্কেলপুর উপজেলার বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় নাবা আয়াত ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানাসহ সিলগালা করে দেয়া হয়েছে। এ ছাড়া এসবি পোলার ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা,রওশন ক্লিনিককে ৫ হাজার টাকা জরিমানা, বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম বলেন, বেসরকারি হাসপাতালের সেবার মান বৃদ্ধি ও উন্নত পরিবেশ তৈরি করতে আমাদের এ অভিযান। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। নিবন্ধন ছাড়া কাউকে প্রতিষ্ঠান পরিচালনা করতে দেওয়া বা চিকিৎসার নামে কাউকে বাণিজ্য করতে দেওয়া হবে না বলে জানান তিনি। এসময় সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জোবায়ের মো. আল ফয়সাল, সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট শ্যামল কুমার চট্রোপাধ্যায় উপস্থিত ছিলেন।

Previous articleহাজারীবাগে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৬ কেজি গাঁজাসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।